রাঙামাটি টেইলার্স ব্যবসায়ী সমিতির নেতৃত্বে মধু সুধন-জাব্বার

306

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে টেইলার্স ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সকল সদস্যদের সিদ্ধান্তক্রমে মধু সুদন সভাপতি ও আব্দুল জাব্বার সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।
শুক্রবার দিনব্যাপি রাঙামাটি টেইলার্স ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর আয়োজনে বনরূপার বিএম শপিং কমপ্লেক্স ব্যবসায়ী কল্যাণ সমিতির অফিসে বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে, রাঙামাটি টেইলার্স ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ আহ্বায়ক হাবিবুর রহমান, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর শুক্কুর, জাহেদুল ইসলাম মুন্না, রতন দাস, আমিনুল ইসলাম দুলাল, সাহাব উদ্দিন, তুষার পাল সহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় সকল সদস্যের সিদ্ধান্তক্রমে সভাপতি পদে মধু সুধন, সহ-সভাপতি প্রদীপ কান্তি নাথ, দিলিপ বড়–য়া, সাধারণ সম্পাদক আব্দুল জাব্বার, সহ-সাধারণ সম্পাদক মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, অর্থ সম্পাদক সুজিত কুমার পাল, প্রচার সম্পাদক মো. মেরাজ উদ্দীন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, কার্য নির্বাহী সদস্য খোকন নাথ ও মো. সোলায়মান কে মনোনীত করা হয়েছে।

গত ৮জুন রাঙামাটি টেইলার্স ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর কার্য নির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ৭সদস্য বিশিষ্ট আহ্বায়ক গঠন করা হয়। আহ্বায়ক কমিটির আয়োজনে এ সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।