রাঙামাটি পাবলিক কলেজের বাস চালক জামাল আর নেই

1172

|| স্টাফ রিপোর্টার ||

রাঙামাটি শহরের তবলছড়ি এলাকার বাসিন্দা ও রাঙামাটি পাবলিক কলেজের বাস চালক মোঃ জামাল হোসেন (৫০) আর নেই। লিভারের সমস্যা নিয়ে শনিবার (১ মে) রাত নয়টার দিকে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

রাঙামাটি শহরের পৌরসভার ৪নং ওয়ার্ডের তবলছড়ির মসজিদ কলোনী এলাকায় তার বাড়ি। বাস চালক মোঃ জামাল হোসেন মৃত্যুকালে স্ত্রীসহ এক মেয়ে, দুই ছেলে ও আত্মীয়-স্বজন এবং অনেক শুভাকাঙ্খী রেখে গেছেন। রোববার সকাল সাড়ে দশটায় রাঙামাটি শহরের কোতয়ালী থানা মাঠে জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

বাস চালক মোঃ জামাল হোসেনের মৃত্যুর খবর পেয়ে শনিবার রাতে তার বাসায় চলে যান রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আদনান পাশা সুজাসহ কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ। এসময় তাঁরা মরহুম মোঃ জামাল হোসেন এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক প্রকাশ করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়াও রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবীর দীর্ঘদিন অসুস্থতার কারণে বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। তিনিও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক প্রকাশ করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জানা যায়, লিভারের সমস্যার কারণে দীর্ঘ কয়েকমাস যাবৎ তিনি অসুস্থ ছিলেন এবং নিজ বাড়ীতে অবস্থান করছিলেন। শনিবার রাতে তার শরীরিক অবস্থার অবনতি হলে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে নেয়া হয়। জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।