রাঙামাটি ব্লাড ফোর্সের নানিয়ারচর শাখা গঠন

268

॥ প্রেস বিজ্ঞপ্তি ॥ রাঙামাটিতে একঝাঁক তরুণদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন রাঙামাটি ব্লাড ফোর্স (পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে) পার্বত্য এলাকায় নিরলসভাবে কাজ করে যাওয়া পার্বত্য অঞ্চলের অন্যতম একটি স্বেচ্ছাসেবী রক্তদাতা ও সামাজিক সংগঠন। সংগঠনটি নানিয়ারচরে তাদের কার্যক্রমের প্রসার ঘটানোর লক্ষ্যে উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা করেছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) রাঙামাটি ব্লাড ফোর্স এর উপদেষ্টা ও রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র  মোঃ  জামাল উদ্দিন ও এডমিন প্যানেলের সকলের যৌথসাক্ষরে ১১সদস্যের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।

উক্ত কমিটিতে জেলার আহবায়ক কমিটির সদস্য উজ্জল মল্লিক-কে নানিয়ারচর উপজেলা সমন্বয়ক করা হয়। আর মোঃ মাহাবুব এলাহি-কে আহবায়ক এবং মোঃ নাজমুল ইসলাম -কে সদস্য সচিব করে উক্ত আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

দায়িত্ব পাওয়া অন্যান্যরা হলো- যুগ্ম-আহ্বায়ক মোঃ রবিউল ইসলাম, যুগ্ম-সচিব মোঃ জহির হাওলাদার। সদস্য- মোঃ হাসান শরীফ, মোঃ নুর হোসেন, মোঃ শাহাদাৎ হোসেন, মোঃ ইখলাস বিন সুলতান, মোঃ মনিরুল ইসলাম, মোঃ হাসান, মোঃ সৈকত। উক্ত আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে কার্যকরী কমিটি গঠন করে জেলা শাখায় অনুমোদনের জন্য প্রেরণ করবে বলে জানিয়েছে সংগঠনটি।