রাঙামাটি লোকনাথ যোগাশ্রম ভক্তদের নতুন কমিটি ঘোষণা

495

॥ দীপ্ত হান্নান ॥

রাঙামাটি শহরের ভেদভেদীস্থ লোকনাথ ব্রহ্মচারী যোগাশ্রম পরিচালনার লক্ষ্যে নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে রাঙামাটি শহরের হোটেল প্রিন্স সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন নির্বাচন বিষয়ক কমিটির আহবায়ক মাধব চক্রবর্তী। এ সময় নব নির্বাচিত কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য প্রদানকালে নেতৃবৃন্দ তাদের কমিটিকে গঠনতন্ত্র মোতাবেক গঠিত বৈধ কমিটি দাবি করে বলেন, যারা এই কমিটির বিরুদ্ধে অপপ্রচার চালানোর চেষ্টা করছেন তারা বিভ্রান্ত। নেতৃবৃন্দ দাবি করেন রাঙামাটি লোকনাথ ভক্তরা তাদের এই কমিটির সাথেই রয়েছেন।

সংবাদ সম্মেলনে ঘোষিত কমিটির সভাপতি ঘোষণা করা হয়েছে প্রবীণ শিক্ষক মিলন কান্তি চৌধুরীকে এবং  সাধারণ সম্পাদক করা হয়েছে কুশল চৌধুর কে। এ ছাড়া ঘোষিত কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি অরূপ মুৎসুদ্দী, শিব শংকর আইচ (লব), রবীন্দ্র নাথ মাস্টার, সহ-সাধারণ সম্পাদক রতন দেব, কাঞ্চন দাশ, অর্থ সম্পাদক রনি তালুকদার, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিত রাজা, দফতর সম্পাদক পিন্টু মল্লিক, প্রচার সম্পাদক উজ্জ্বল চৌধুরী, প্রকাশনা সম্পাদক অমৃতা ধর, সাংস্কৃতিক সম্পাদক উত্তম আশ্চার্য্য, সমাজকল্যাণ সম্পাদক স্বরূপ মুৎসুদ্দী, গণসংযোগ সম্পাদক অসীম চক্রবর্তী শংকু, আইনবিষয়ক সম্পাদক তপন ধর বাশি, ছাত্র যুব সম্পাদক অলক, মহিলা সম্পাদক পান্না বিশ্বাস, সদস্য বাবুল ভট্টাচার্য্য, নিখিল শীল, নিরোদ শীল, টিকলু দে, মিটুন চৌধুরী-১, মিটুন চৌধুরী-২ ও রাজু শীল।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচন বিষয়ক কমিটির সাধারণ সভায় নতুন পরিচালনা কমিটি গঠনকল্পে মিলন কান্তি চৌধুরীকে সভাপতি এবং কুশল চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরে তাদেরকে এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি মনোনীত করে জমা দিতে বলা হলে এরই মধ্যে তারা তা জমা দেয়া দেন। সে অনুযায়ী সাংবাদিক সম্মেলন করে ২৫ সদস্যবিশিষ্ট এই নতুন পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।