রাঙামাটি শহরের একটি ক্লাব থেকে জুয়ার অভিযোগে আটক ১৬

58

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি শহরের একটি ক্লাব থেকে জুয়ার অভিযোগে পুলিশি অভিযানে ১৬ জনকে আটকের পর জেলহাজতে প্রেরণ করেছে আদালত। শনিবার দুপুরে কোতয়ালী থানার পুলিশ এই ১৬ জনকে রাঙামাটি দায়রা ও জজ আদালতে সোপর্দ করেন। পরে বিশেষ আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করার নির্দেশ দেওয়া হয়। শহরের তবলছড়িস্থ সবুজ সংঘ ক্লাক থেকে তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সুপার মীর আবু তৌহিদের সার্বিক দিক-নির্দেশনায় কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুল আমীনের সার্বিক তত্ত্বাবধানে এস আই আবুল খায়েরের নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে ১৬ জুয়ারিকে আটক করে। পরে ১৬ আসামীকে আদালতে সোপর্দ করা হয়।

আটককৃত ১৬ জন জুয়ারিরা হলেন মোঃ সাইফুল ইসলাম(৩৮), মোঃ ইব্রাহিম(৪০), মোঃ ফারুক(৩৫), মোঃ নুর মিয়া(৪৬), আবদুর রহমান (৩৬), মোঃ বাবুল(৪৬), মোঃ হাসেম(৪৫), মোঃ আলম(৪৮), মোঃ সুলতান আহম্মদ(৫২), মোঃ মুছা(৫০), ফজলুল হক(৭০), মোঃ নুরুল আলম(৫৪), মোঃ হাসান(৪৫), মোঃ হোসেন(৪৭), মোঃ আবদুল্লাহ(৫৮) ও মোঃ আলী(৪৪)।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ(ওসি) আরিফুল আমীন বলেন, শুক্রবার সন্ধ্যায় শহরের তবলছড়িস্থ সবুজ সংঘ ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার সাথে জড়িত এমন ১৬ জনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে ১৬জন জুয়ারিকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদেরকে জামিন না দিয়ে জেলজাহতে প্রেরণ করেন।