রাঙামাটি শহরে ইয়াবা বিক্রির সময় পুলিশের হাতে আটক দুই

539

yaba

স্টাফ রিপোর্টার, ২৭ নভেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : রাঙামাটি শহর থেকে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। বুধবার শহরের পুরাতন বাসষ্টেশন ও কোট বির্ল্ডিং এলাকা থেকে পৃথক অভিযানে এই দুই খুচরা মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ।

তিনি জানান, মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুরাতন বাস ষ্টেশন এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় হাতে নাতে আটক করা হয় নজরুল ইসলাম (২৮) নামে এক ইয়াবা ব্যবসায়িকে। এসময় তার দেহে তল্লাসী করে ছয়পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে কোতয়ালী থানার এসআই প্রিয়তোষ ইয়াবাসহ ব্যবসায়ি নজরুলকে গ্রেফতার করে কোতয়ালী থানায় সোর্র্পদ করেন। এই ব্যাপারে নজরুলকে আসামী করে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১০ তারিখ ২৬/১১/২০১৫ ইং।

এদিকে, বিকট শব্দের আওয়াজ লোকমুখে শুনে শহরের কোর্ট বিল্ডিং এলাকায় অভিযান চালানোর এক পর্যায়ে হোটেল শাপলার পেছনের এলাকা মোহাম্মদপুর এলাকায় ইয়াবা বিক্রির সময় থানা পুলিশের এসআই লিমন, এসআই আনোয়ার এর হাতে আটক হয় ইয়াবা ব্যবসায়ি ইয়াছিন (৩০)। এসময় তার কাছ থেকে নয় পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত ইয়াছিনের বিরুদ্ধে কোতয়ালী থানায় দায়েরকৃত মামলা নং-৯ তাং২৬/১১/২০১৫ ইং।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান