রাঙামাটি শহরে পাওনা টাকার জেরে যুবককে হত্যা

284

॥ রাঙামাটি প্রতিনিধি॥

রাঙামাটির শহরের দেওয়ানপাড়া এলাকায় পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক জেলেকে হত্যা করেছে অপর এক জেলে। নিহত যুবকের নাম রনি চাকমা (১৮)। হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ বিজু রাম চাকমা, রতন শেখর চাকমা ও সোনাই চাকমা নামে ৩ জনকে আটক করেছে। নিহত রনি চাকমার বাড়ী রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায়।

এদিকে, রাাঙামাটি কোতোয়ালী থানার এস আই সৌরজিৎ জানিয়েছেন, বৃস্পতিবার মধ্যরাতে দেওয়ানপাড়া বিজু রাম চাকমার বাসায় তাকে বালিশ চাপা অস্ত্র দিয়ে হত্যা করে। নিহত রনি চাকমার গ্রামের বাড়ী বাঘাইছড়ি উপজেলায়। নিহত রনি চাকমা জেলে বিজু রাম চাকমার জালে কাজ করতো। দীর্ঘদিন তার কাছে কাজ করার সুবাদে বিজু রাম চাকমা তার কাছ থেকে ১ হাজার ৬০০ টাকা পাওনা হয়।

বাঘাইছড়ি পৌরসভা নির্বাচন উপলক্ষে রনি চাকমা বাড়ী যেতে চাইলে বিজু রাম চাকমা তাকে যেতে বাধা দেয়। এ নিয়ে এক পর্যায়ে কথা কাটাকাটির জের ধরে বিজু রাম চাকমার বাড়ীতে তাকে বালিশ চাপা এবং গ্লাস দিয়ে তার পেটে মারাত্মক ভাবে আঘাত করে হত্যা করে। তিনি জানান, খবর পেয়ে পুলিশ বিজু রাম চাকমা, রতন শেকর চাকমা ও সোনাই চাকমা নামে ৩ জনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রশিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।