রাঙামাটি সদর উপজেলার ৩নং ওয়ার্ড শাখার শাহাদাৎ বার্ষিকী পালন

300

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি সদর উপজেলার ৩নং ওয়ার্ড শাখার উদ্দ্যেগে শুক্রবার (২৫আগস্ট) বিকেলে শহরের শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে মিলাদ মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি সদর উপজেলার ৩নং ওয়ার্ড শাখার সভাপতি লুৎফর রহামানের সভাপতিত্বে ও সদর উপজেলার ৩নং ওয়ার্ড শাখা আওয়ামীগের সাধারণ সম্পাদক বিপ্লব দাশ মাইকেলের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙ্গামাটি জেলা শাখার সদস্য মংকিউ মারমা ময়না, বিশেষ অতিথি হিসেবে রাঙ্গামাটি পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন তালুকদার, পৌর আওয়ামীলীগের যুগ্ন  সাধারণ সম্পাদক ঊষাংমং মারমা, পৌর আওয়ামীলীগের যুগ্ন  সাধারণ সম্পাদক মনোজ ত্রিপুরা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুদ্দিন খালেদ চৌধুরী, শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব খাঁন, শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অপুশ্রীং লেপচা’সহ সহযোগি অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দরা বক্তব্য দেন।

আলোচনাসভায় বক্তরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু একটি আদর্শ । সেই আদর্শকে হত্যা করা যায়না । সেদিন হত্যাকারিরা ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যা করলে সব শেষ হয়ে যাবে। আসলে তা নয় বঙ্গবন্ধুর অনুপ্রেরনা, বঙ্গবন্ধু আদর্শকে হত্যা করা যায়না ।

তিনি বাঙালী জাতিকে ভালোবেসেছিলেন, বাঙ্গালীর উন্নতি চেয়েছিলেন। বক্তরা বলেন, শোককে শক্তিতে পরিণত করে মুক্তিযুদ্ধের চেতনায় সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে আওয়ামীলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে হবে। এই পার্বত্য জেলার উন্নয়নের লক্ষ্যে আমরা আবারো আগামী সংসদ নির্বাচনে সাম্প্রদায়িক সম্প্রীতির রুপকার জননেতা দীপংকর তালুকদারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিতে নেতাকর্মীদের সে লক্ষ্যে কাজ করে যাওয়ার আহ্বান জানান নের্তৃবৃন্দ।