রাঙ্গামাটিতে ২ জনের রহস্যজনক মৃত্যু

259

&&&&&&&&&&&&&

স্টাফ রিপোর্টার, ২৪ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : রাঙ্গামাটি শহরে পৃথক দুটি রহস্যজনক মৃত্যুর ঘটনায় ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালের দিকে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ।

রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশ জানায়, পৃথক ঘটনায় বুধবার সকালে এলাকাবাসী ও পরিবারের লোকজনের সহায়তায় শহরের শান্তিনগর এলাকায় মো. নুরুল আমিন (৫২) এবং তবলছড়ির জামে মসজিদের টয়লেট রুম থেকে ইলিয়াছ (৫০) নামে দুই জনের লাশ উদ্ধার করা হয়। নুরুল আমিন পানিতে ডুবে এবং ইলিয়াছ হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হওয়ায় মারা যান বলে ধারণা করছেন পুলিশ ও পরিবারের লোকজন।

জানা যায়, মঙ্গলবার সকালের দিকে কাপ্তাই লেকে গোসল করতে যাওয়ার পর নুরুল আমিন আর ঘরে ফেরেননি। পর দিন বুধবার সকালে লেকে তার লাশ ভাসতে দেখেন এলাকার লোকজন। পরে খবর পেয়ে ঘটনা স্থল গিয়ে নুরুল আমিনের লাশ উদ্ধার করে রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশ। পুলিশের ধারণা নুরুল আমিন কাপ্তাই লেকে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যান। নুরুল আমিন তামাক ব্যবসায়ী ছিলেন বলে জানান পরিবারের লোকজন।

অন্যদিকে, শহরের তবলছড়ি জামে মসজিদের টয়লেটে পড়ে থাকা অবস্থায় মো. ইলিয়াছের লাশ উদ্ধার করে পুলিশ। হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হওয়ায় ইলিয়াছের মৃত্যু হয় বলে ধারণা করছে পুলিশ।

রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রশিদ জানান, লাশ দুটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান, সূত্র- অন্য মিডিয়া