রাজবন বিহারে উন্মেষের সেবামুলক কর্মসূচিতে চাকমা রাণী

236


॥ স্টাফ রিপোর্টার ॥

মহান বৌদ্ধ সাধক পরম পূজ্য সাধনানন্দ মহাস্থবির বনভান্তের পঞ্চম পরিনির্বাণ বার্ষিকী উপলক্ষে সেচ্ছাসেবী সংগঠন উন্মেষের সেচ্ছায় রক্তদান কর্মসূচির আওতায় রাজবন বিহার প্রাঙ্গণে বিনামূল্যে রক্তের গ্র“প নির্ণয় কর্মসূচির আয়োজন করে।

স্বেচ্ছাসেবী এই সংগঠনটির দায়িত্বশীল তরুণ-তরুণীদের উৎসাহ দিতে সেখানে তাদের সাথে বেশকিছুক্ষণ সময় কাটান চাকমা রাণী “য়েন য়েন”। উন্মেষের সেবামুল কাজে সন্তোষ প্রকাশ করে তিনি এই সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলকে এই তারুণ্যদীপ্ত কর্মকান্ডের ভুয়সী প্রসংশা করেন।

এ সময় তিনি বলেন, উন্মেষ সত্যিই একটি সেবামুলক সংগঠন। তরুণদের এই মহতী উদ্যোগকে আমি স্বাগত জানাই। আমি সর্বদা উন্মেষের সেবামুলক কাজে সহযোগিতা দিয়ে যাবো।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উন্মেষের সহ-সভাপতি শিশির চাকমা, সহ-অর্থ সম্পাদক বিটন চাকমা, উপদেষ্টা মন্ডলীর সদস্য স্নেহাশীষ চাকমাসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ । কর্মসুচির সার্বিক কার্যক্রম সার্বিক তদারকি করেন উন্মেষ” এর সভাপতি দীপেন চাকমা ।

এছাড়া রাঙামাটি জেনারেল হাসপাতাল ব্লাড ব্যাংকের সহকারী ল্যাব টেকনিশিয়ান জয়নিতা দেওয়ান রক্ত গ্রুপ নির্ণয়ে সার্বিক সহযোগিতা দেন।