রাজস্থলীতে টিকা নিতে ভীড়ঃ সিনোফার্মার টিকা নিলেন ৯৫ জন

334

|| রাজস্থলী প্রতিনিধি ||

রাজস্থলী উপজেলায় দ্বিতীয় পর্যায়ে সিনোফার্মের টিকা নিতে উপজেলা সদর হাসপাতালে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। রোববার সকাল ১০ টায় উপজেলা সদর হাসপাতালে গিয়ে দেখা যায় সিনোফার্মের প্রথম ডোজের টিকা নিতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছে টিকা গ্রহণকারীরা। টিকা নিতে আসা এক ভদ্র মহিলা বলেন, আজকে প্রচুর ভীড়। সকাল থেকে অপেক্ষা করে এখন টিকা দিলাম।

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল বিষয়ক পারসন জানান, আজকে একটু ভীড় বেশী। তিনি জানান গত ১৪ জুলাই সিনোফার্মের টিকা প্রদান কার্যক্রম শুরু হয় উপজেলা সদর হাসপাতালে। ঐ দিন প্রায় ২৮ জনকে টিকা প্রদান করা হয়েছিল। রোববার দুপুর ১ টা পর্যন্ত সর্বমোট সিনোফার্মের টিকা গ্রহণ করেন ৯৫ জন। তিনি আরোও জানান, প্রথম পর্যায়ে এস্ট্রাজেনেকার টিকা প্রদান শেষ।

এদিকে রোববার সকালে রাজস্থলী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভা সকাল ১১ টায় রাজস্থলীউপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক এর সভাপতিত্বে এসময় কমিটির সদস্য সচিব রাজস্থলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মফজল আহমদ খান, সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় আগামী ৭ আগস্ট হতে ইউনিয়ন পর্যায়ে টিকা প্রদান কার্যক্রম শুরু করার সিদ্ধান্ত গৃহীত হয়।