রাজস্থলীতে দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময়

321

|| রাজস্থলী প্রতিনিধি ||

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করেছে উপজেলা প্রশাসন। রোববার (১০ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, ওসি মফজল আহমদ খান, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। এসময় রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রাখতে সকলের সচেতনতা জরুরী। পার্বত্য এই রাজস্থলী উপজেলার সবক’টি পূজা মন্ডপে যাতে সুনামের সহিত শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন হয় সে দায়িত্ব সবার।

এছাড়াও ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুসরণে, আযান ও নামাজের সময়টা মাথায় রেখে সকলের সব ধরনের ধর্মীয় রীতি-নীতি মেনে সুন্দর ও সু-শৃঙ্খলভাবে ধর্মীয় বৃহত্তর এই উৎসব উদযাপনের উপর গুরুত্বারোপ করেন তিনি। এছাড়াও যে কোন সমস্যায় সর্বাত্মক সহায়তায় উপজেলা প্রশাসন বদ্ধপরিকর বলে তিনি মন্তব্য করেন।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বাজার হরিমন্দির কমিটির সাধারণ সম্পাদক ধনরাম কর্মকার, রাজস্থলী প্রেসক্লাব সভাপতি আজগর আলী খান প্রমূখ। এতে হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় নেতা, মসজিদের ইমাম থেকে শুরু করে রাজস্থলী উপজেলার প্রশাসনের কর্মকর্তারা অংশ নেন।