রাজস্থলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

342

॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলার তাইতং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শান্তিচুক্তির ২যুগ পূর্তি উপলক্ষে কাপ্তাই জোন এর ব্যবস্থাপনায় ও রাজস্থলী সাব জোনের আয়োজনে শেখ রাসেল স্কুল ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। খেলার নির্ধারিত সময়ে ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাজস্থলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল করতে না পারায় ট্রাইবেকারে ইসলামপুর ০৩ ও বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ০৪ গোল করে বিজয়ী হয়।

অপরদিকে মাধ্যমিক পর্যায়ে রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয় ও ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের মধ্যে টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে ইসলামপুর একাদশ কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয় হওয়ার গৌরব অর্জন করে রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয়। টুর্ণামেন্টে প্রাথমিক পর্যায়ে ৮টি ও মাধ্যমিক পর্যায়ে ৪টি দলের অংশগ্রহণ করেছে।

পরে প্রধান অতিথি কাপ্তাই জোন কমান্ডার লেঃ কর্ণেল আনোয়ার জাহিদ, পিএসসি। চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় অন্যানের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন আহসানুল কবির, সহকারি পুলিশ সুপার আবু সালেহ, ওসি মফজল আহমদ খান, মাষ্টার ওয়ারেন্ট অফিসার জাহাঙ্গীর আলম, সিনিয়র ওয়ারেন্ট অফিসার সাইফুল ইসলাম, ওয়ারেন্ট অফিসার আকরাম সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।