রাজস্থলীতে বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি

483

॥ রাজস্থলী প্রতিনিধি ॥

বিএনপি’র সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কর্মসূচির অংশ হিসেবে শনিবার রাজস্থলী উপজেলায় একটি গেস্ট হাউসে আয়োজন করা হয় এক কর্মী সভা ও সুধী সমাবেশ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রিয়সহ ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।  রাজস্থলী উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক চথোয়াইপ্রু মারমার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপি সহ সভাপতি ও সাবেক মেয়র সাইফুল ইসলাম ভুট্টো।

রাজস্থলী উপজেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত এ সমাবেশে  দীপেন দেওয়ান বলেন, বর্তমান আমাদের দুর্দিন, সামনে সুদিনের সম্ভবনা রয়েছে। তাই সকলে ঐক্যবদদ্ধ হয়ে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে কাজ করে যেতে হবে। আগামী সংসদ নির্বাচনে দেশনেত্রী খালেদা জিয়ার মনোনীত প্রার্থীকে রাঙামাটি আসনে বিজয়ী করার জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। তিনি বলেন, বর্তমান সরকার বিএনপি’র নেতাকর্মীকে মিথ্যা হয়রানী মুলক মামলা দিয়ে আসছে। আওয়ামী লীগের অত্যাচার ও নির্যাতনে আমাদের নেতাকর্মীদের হয়রানী করেেছ। আসুন সকল ভেদাভেদ ভুলে দেশনেত্রী খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজস্থলী উপজেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি আবুল হাসেম মেম্বার, সহ সভাপতি দীপময় তালুকদার, সহ সভাপতি খলিলুর রহমান শেখ, থানা বিএনপি’র সাধারন সম্পাদক মঞোই মেম্বার, যুব দলের সাধারণ সম্পাদক শামীম আহম্মদ রুবেল, রাইখালী ইউপি সাবেক চেয়ারম্যান অংসে মারমা, সাবেক জেলা পরিষদের সদস্য অজিত তালুকদার, ডাঃ রহমত উল্লাহ ও রুনেল দেওয়ান প্রমুখ। পরে সদস্য সংগ্রহের নবায়ন কার্যক্রম উদ্ভোধন করা হয়।