রাজস্থলীতে মৎস্য ব্যবসায়ী রিপন হত্যা মামলার আসামী গ্রেফতার

157

|| রাজস্থলী প্রতিনিধি ||

রাঙামাটির রাজস্থলীতে আইন- শৃঙ্খলা বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে রাজস্থলী বাজারের মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন (রিপন) হত্যা মামলার আসামীকে বান্দরবান সদর থানার রাজভিলা ইউনিয়ন থেকে গ্রেফতার করেছে। তার নাম ক্যাসাচিং মারমা (৩০) সে বান্দরবান জেলার রাজভিলা ইউনিয়নের উদালবুনিয়া এলাকার মুইসামং মারমার ছেলে।

এর আগে রিপন হত্যার মামলায় আরো ২ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন, আইন-শৃঙ্খলা বাহিনী। পুলিশ সূত্রে জানা যায়, ২০২০ সালের অক্টোবর মাসেত ০৯ তারিখ রাজস্থলী বাজারের মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন (রিপন) কে অতর্কিত ভাবে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই জালাল উদ্দিন (রিপন) প্রাণ হারায়। এরপর রিপনের পরিবার বাদী হয়ে রাজস্থলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, মামলা নং ০১/০৯/১০/২০২০ ধারা, ১৪৩.৪৪৮.৩০২.১২০.খ ৩৪।

এ বিষয়ে রাজস্থলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান, জানান গতকাল রাত আনুমানিক ৯ টায় বাঙালহালিয়া ক্যাম্পের ক্যাপ্টেন মুসফিক আহমেদ সামিত একজন আসামীকে এনে থানায় হস্তান্তর করে। তার বিরুদ্ধে রিপন হত্যায় মামলা থাকায় তাকে রাঙামাটি কোর্টে প্রেরণ করা হবে বলে জানান তিনি।