রাজস্থলীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী

331

|| রাজস্থলী প্রতিনিধি ||

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আজ থেকে সারাদেশসহ রাঙামাটি জেলার রাজস্থলীতে পালিত হচ্ছে সীমিত পরিসরে লকডাউন।উপজেলার বিভিন্ন এলাকা, বাঙালহালিয়াসহ বিচ্ছিন্ন করে টহলে মধ্যে দিয়ে এটি কার্যকরে পুলিশ তৎপর রয়েছে। তবে এই লকডাউনেও ঘরের বাইরে কিছুটা মানুষকে বের হতে দেখা গেছে।

সোমবার (২৮ জুন) উপজেলার হ্নারা মুখ, আমছড়া পাড়া, বাজার এলাকা বাঙালহালিয়া বাজার যাত্রী ছাউনি সংলগ্ন সেনা ক্যাম্প পাশা পাশি ঘুরে দেখা যায় পুলিশ কড়া নজদারী ও টহল চলছে রাস্তায়। বাঙালহালিয়া সেনা ক্যাম্প ও রাজস্থলী সেনা ক্যাম্প চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হওয়ার কারণ জিজ্ঞেস করা হচ্ছে। জরুরী সেবার জন্য যারা বের হয়েছেন তাদের চেকপোস্ট পার হবার অনুমতি দেওয়া হচ্ছে। তবে অযথা বের হবার কারণে অনেককেই ফিরিয়ে দেয়া হয়েছে।

এই দিকে সীমিত পরিসরে লকডাউনে কারনে চট্রগ্রাম, চন্দ্রঘোনা রাঙামাটি যানচলাচল বন্ধ রয়েছে। এমনকি টিকেট কাউন্টার গুলো তালাবদ্ধ দেখা যায়। এইদিকে লকডাউন কার্যকর করতে রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক ও থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান জানান, করোনা সংক্রামণ ঠেকাতে সরকারের নির্দেশনুযায়ী আমরা উপজেলার বিভিন্ন পয়েন্ট অবস্থান করছি। বিভিন্ন অলিগলিতে চলছে টহল। জনসাধারণ যাতে প্রয়োজনে বের হতে না পারে সেই কঠোর নজরদারী রাখছি।