রাতের আঁধারে মোটর গাড়ি মেরামত ও পার্টসের দোকানে দূর্ধর্ষ চুরি

375

|| স্টাফ রিপোর্টার ||

রাতের আঁধারে রাঙ্গামাটি জেলা কারাগারে সামনে পার্টস মিউজিয়াম এন্ড সার্ভিসিং পয়েন্ট নামে একটি মোটর গাড়ি মেরামত ও পার্টসের দোকানে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার (১৮ আগষ্ট) দিনগত রাত আনুমানিক ৩টি হতে রাত সাড়ে ৪টার মধ্যে এই চুরির ঘটনা ঘটে।

এসময় চোরের দল দোকানের চালের টিন কেটে দোকানে থাকা সিসি ক্যামরার লাইন বিচ্ছিন্ন করে দোকান থেকে নগদ ৭০ হাজার টাকা, ১৯ ইঞ্চি সিসিটিভির একটি মনিটর, দোকানে থাকা পার্টসসহ আনুমানিক ৯৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। দোকানের মালিক নিপন বড়ুয়া জানান, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরের দিন সকাল ৯টায় দোকান খুলে ভেতরে ঢুকলে দেখতে পান দোকানের মালামাল সব এলোমেলো পড়ে আছে এবং চালের উপরে টিন কাটা অবস্থায় রয়েছে।

তিনি আরো বলেন, গভীর রাতে কোন এক সময় চোরের দল দোকানের চালের টিন কেটে দোকানে থাকা সিসি ক্যামরার লাইন বিছিন্ন করে মোটর সাইকেল পার্টস ক্রয় করতে দোকানে থাকা ক্যাশবাক্সে থাকা ৭০ হাজার টাকা, ১৯ ইঞ্চি সিসিটিভির একটি মনিটর ও দোকানে থাকা মূল্যবান পার্টস চুরি করে নিয়ে যায়। পরে সকালে এই বিষয়ে দোকানের মালিক নিপন বড়ুয়া রাঙ্গামাটি কোতোয়ালি থানার অভিযোগ দায়ের করলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেনসহ তার ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আইনানুগ ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।