রাবেতা উচ্চ বিদ্যালয়ে বিদায় ও পুরষ্কার বিতরণ

525

P......6

লংগদু প্রতিনিধি , ২৯ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি :  লংগদু উপজেলার রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের-২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, দোয়া মাহফিল, নবীন বরণ এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহষ্পতিবার, সকাল দশটায় রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত বিদায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল করিম।

সিনিয়র শিক্ষক মিজান ইবনে আল-মামুনের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ জানে আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও লংগদু আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান বেগম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, রাবেতা মডেল কলেজের প্রভাষক মোঃ হারুন অর রশীদ। এছাড়া অভিভাবকদের মধ্যে মোঃ নুরুল আবছার, সিনিয়র শিক্ষক আক্তারুজ্জামান, বিদায় শিক্ষার্থীদের পক্ষে মোঃ ইউসুফ আলী, ওম্মে কুলসুম রীমা, ও ছাত্র ছাত্রীদের পক্ষে মোঃ ইমরান বক্তব্য রাখেন। বিদায়ী মানপত্র পাঠ করেন, জেসমিন আক্তার।

অতিথিদের মধ্যে মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম, বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ, মিসেস জানে আলম ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিগন এসময় উপস্থিত ছিলেন। শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় বিজয়ী ও মেধানস্থান অর্জনকারীদের নিকট পুরস্কার তুলে দেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা ফেরদৌস আলম। সন্ধ্যায় বিদ্যালয়ের মাঠে শিক্ষার্থীদের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

পোস্ট- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান