রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল সম্পন্ন

276

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

রামগড় উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে ২০২২) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি আব্দুল ওয়াদুদ ভূইয়া।

রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূইয়ার সভাপতিত্বে এতে এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সিঃ সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,সহ সভপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম-সম্পাদক এড. মালেক মিন্টু,মোশাররফ হোসেন,অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা,আবু তালেব, নাবু ক্ষনি রঞ্জন ত্রিপুরা প্রমূখ।

এর আগে জাতীয় ও দলীয় সঙ্গিতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করে প্রধান অতিথি ওয়াদুদ ভূইয়া ও অতিথিরা। অনুষ্ঠিত রামগড় উপজেলা বিএনপির উক্ত কাউন্সিলে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে হাফেজ আহম্মদ ভূইয়াকে সভাপতি, নুর হোসেন নুরুকে সাধারন সম্পাদক ও শেফায়েত উল্ল্যাহ ভূইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

এছাড়াও রামগড় পৌর বিএনপির কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জসিম উদ্দিনকে সভাপতি, মোঃ আলা উদ্দিনকে সাধারন সম্পাদক ও শেফায়েত মোর্শেদ ভূইয়া (মিঠু) কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।