রিজার্ভ বাজারে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে ২ নারীকে পেটানোর অভিযোগ

1667

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি শহরের রিজার্ভ বাজার জুলিক্কা পাহাড়ে  (তৈয়্যাবিয়া পাহাড়) জায়গা-জমি সংক্রান্ত বিষয়ের জেরে রুনু বড়ুয়া ও রিপা বড়ুয়া নামের ২ মহিলাকে পিটিয়ে যখম করার অভিযোগ এসেছে। তারা দু’জনই গুরুতর আহত অবস্থায় বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সোমবার (২৫ এপ্রিল) গুরুতর আহত রুনু বড়ুয়ার ছেলে ও রিপা বড়ুয়ার ভাই মুন্না বড়ুয়া প্রতিবেদককে জানান- আমার ভগ্নিপতি সুনিক বড়ুয়ার সাথে তার ভাই অসিম বড়ুয়ার সাথে পৈত্রিক জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ ঝামেলা চলছে।

এবিষয়ে রাঙামাটি আদালতে একটি মামলা চলমান রয়েছে। সোমবার দুপুরে অসিম বড়ুয়া তার সহযোগী মো. রুবেল, পিতাঃ নূর আলম, মো. হাসেম, পিতাঃ মৃত মো. হানিফ কে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিতভাবে আমার বোন রিপা বড়ুয়া কে মারধর করে ঘরবাড়ি ভাংচুর করে খবর শুনে আমার মা রুনু বড়ুয়া বোনকে বাচাতে গেলে তারা আমার মাকে ও প্রচুর মারধর করে এবং তারা আমার বোনের বাড়িতে আগুন পর্যন্ত দিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবী জানাচ্ছি। তিনি আরো জানান মো. রুবেল অতীতেও এ ধরণের বেশ কয়েকটি ঘটনার সাথে সম্পৃক্ত ছিলেন।

এবিষয়ে রিপা বড়ুয়ার স্বামী সুনিক বড়ুয়া বাদী হয়ে রাঙামাটি কোতয়ালী থানায় অভিযোগ দাখিল করেছেন।

এদিকে অভিযুক্ত মো. রুবেলের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওরা আমার খালার সাথে ঝগড়া করছিলো তা দেখে সামজ কমিটির সাধারণ সম্পাদক হিসেবে ঝগড়া থামাতে গিয়েছি। আমি কাউকে মারধর করিনি।
এবিষয়ে কোতয়ালী থানার এসআই সাগর বড়ুয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।