রিজার্ভ বাজার থেকে ইয়াবাসহ যুবক আটক

403

॥ মাসুদ পারভেজ নির্জন ॥
রাঙামাটি শহরের গীতাশ্রম কলোনীতে সন্দেহবশতঃ তল্লাশি করে ১৩ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে ১ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন। শুক্রবার রাত সাড়ে ১২ টায় গীতাশ্রম কলোনী থেকে ছাত্রলীগ নেতা আরিফের সহযোগীতায় তাকে আটক করা হয়। আটককৃত যুবক হলেন, গীতাশ্রম কলোনীর শুটকিপাট্রি এলাকার মৃত জানে আলমের ছেলে জাহিদুল ইসলাম সাব্বির(২৩)।

আটককৃত যুবক জানায়, মহসীন কলোনীর কুখ্যাত মাদক ব্যাবসায়ী রফিক(২৩) থেকে সন্ধ্যায় পাম্পের সামনে ১৩ পিস ইয়াবা ক্রয় করেছি। ১ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল জানায়, আমি রাত ১২ টার দিকে বাসার দিকে যাচ্ছিলাম। সে উল্টো দিক থেকে আসছিলো।যেহেতু সে এর আগে ৩ টি মাদক মামলার আসামী তাই তার চালচলন আমার সন্দেহ হলো।

তাকে তল্লাশী করলে সে তার পকেট থেকে একটি পেকেট মন্দিরের চালে ছুড়ে ফেলে। তখন মন্দির কমিটির থেকে চাবি নিয়ে ছুড়ে ফেলা সিগারেটের  পেকেট টিতে চেক করে ১৩ পিস ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরজ্ঞাম পাই। পরে কোতোয়ালী থানায় বিষয়টি অবগত করলে এস আই রমজানের নেতৃত্বে একটি টিমের হাতে তাকে সোপর্দ করি।

কাউন্সিলর হেলাল জানায়, ইয়াবা ব্যবসায়ী সাব্বিরের মা তার ছেলের জামিনের জন্য যদি অন্তত ৩ টি মাস চেষ্টা না করে প্রতিমাসে ৪০০০ টাকা করে আমার ব্যক্তিগত ফান্ড থেকে তাদের পরিবারকে দিবো। এমনকি সে যতমাস জেলখানায় থাকে তার পরিবারকে ততমাস ৪০০০ টাকা প্রদান করা হবে।