রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সংবর্ধনা সভা আয়োজন

569
OLYMPUS DIGITAL CAMERA
OLYMPUS DIGITAL CAMERA

॥ স্টাফ রিপোর্টার ॥ রাঙামাটি জেলার তিন কৃতি সন্তানকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়েছে নিউ রাঙমাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। বৃহস্পতিবার সন্ধ্যায় রিজার্ভ বাজার চৌমহনীতে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। এই অনুষ্ঠানের মাধ্যমে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য হওয়ায় সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় বিশিষ্ট রাজনিতিক হাজী কামাল উদ্দীনকে সংবর্ধনা প্রদান করা হয়।

ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার মিয়া বানু’র সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক ও পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দীনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, চেম্বার অব কমার্সের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, ব্যবসায়ী হারুণ মাতব্বর, তবলছড়ি ব্যবসায়ী সমিতির সভাপতি হাজি জহির আহাম্মদ প্রমুখ।

সংবর্ধনা সভায় মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, আামি এমন ওয়াদা করি না যে ওয়াদা রাখতে পারি না। আমি নির্বাচনের পূর্বে আপনাদের এলাকার উন্নয়নে যে ওয়াদা করেছিলাম তা আমি যথা সময়ে পালন করবো। মেয়র বলেন, এ এলাকার প্রধান সমস্যা রাস্তা। আর এ রাস্তা সঠিক ভাবে নির্মাণ করতে পারলে এলাকার মানুষের দুভোর্গ দূর হয়ে যাবে। তিনি বলেন, রাস্তার কাজ শুরু হয়ে গেছে। এলাকার মানুষের দুর্ভোগ দূর করার জন্য প্রয়োজনে রাতের সময়ও মানুষ দিয়ে রাস্তার কাজ দ্রুত শেষ করা হবে।

তিনি বলেন, আপনাদের ব্যবসায়ী এলাকায় মোবাইল কোর্ড পরিচালিত হলে আমাকে অবগত করবেন। মেয়র এসময় ব্যবসায়ীদের উদ্দেশ্য বলেন, আপনাদের মোবাইল কোর্ড যাতে জরিমানা করতে না পারে সেজন্য কি করতে হবে এবং কোন প্রক্রিয়া করলে মোবাইল কোর্ড জরিমানা করতে পারবে না সে ব্যাপারে আমাকে অবগত করবেন আমি আপনাদের মতামতের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করবো।