লংগদুতে আদু চেয়ারম্যানের অন্তেষ্টি ক্রিয়ায় দীপংকর তালুকদার এমপি

282

॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদু উপজেলার লংগদু সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা আদু’র অন্তেষ্টিক্রিয়ায় যোগ দেন খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংসদ দীপংকর তালুকদার এমপি। এ সময় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানান এবং লাশের প্রতি শ্রদ্ধা জানান।

এমপি বলেন আমার অত্যন্ত কাছের মানুষ এবং প্রিয় মানুষ আদুকে আমি ছোট বেলা থেকেই তাকে চিনি। তার বড় ভাই কল্যাণ মিত্র চাকমার সাথে আমার খুব ঘনিষ্ঠ সম্পর্ক। লংগদু আসলেই তার সাথে দেখা সাক্ষাৎ হতো। মানুষের সেবা করাটা আদুর স্বাভাব ছিলো। আদুর এভাবে চলে যাওয়া শুধু দলের জন্য ক্ষতি তা নয় এলাকার জন্যও ক্ষতি। তার অকাল মৃত্যুতে আমরা একজন ভালো মানুষকে হারালাম।

বৃহস্পতিবার (১৯ মে), সকালে লংগদু উপজেলা সদর তিনটিলা এলাকায় প্রয়াত আদু চেয়ারম্যান এর নিজ বাড়ীতে আদুর শেষক্রিয়া অনুষ্ঠান শেষে স্থানীয় শশানে তাকে দাহ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনি রায়, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম সরকার, সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, মাইনীমুখ ইউপি চেয়াম্যান কামাল হোসেন কমল, আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় মিত্র চাকমা, আটারকছড়া সাবেক ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা সহ বিভিন্ন সংগঠন ও এলাকার গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, লংগদু সদর ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু) মঙ্গলবার বিকালে গুরুতর অসুস্থ্য হলে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে লংগদুর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ করেন।