লংগদুতে জাতীয় যুব দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা

288

॥ লংগদু প্রতিনিধি ॥
”মুজিববর্ষের আহবান যুব দিবসের কর্মসংস্থান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস-২০২০ উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

রবিবার(১ নভেম্বর), লংগদু উপজেলা সদরে র‌্যালী আয়োজন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা মিলিত হয়। লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন এ আলোচনা সভায় সভাপতিত্বে করেন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুব ইলাহী এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াই প্রু মারমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ইমাম হোসনে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ যুবায়ের হোসেন, উপজেলা নির্বাচন অফিসার জমির উদ্দিন, উপজেলা এলজিইডি বিভাগের উপসহাকরী প্রকৌশলী মোঃ নাদিম।

শেষে সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাইনুল আবেদীন জাতীয় যুব দিবস-২০ উপলক্ষে যুব উন্নয়নের প্রশিক্ষণ প্রাপ্ত সাতজনরে মাঝে ৪লক্ষ ৮০ হাজার টাকার ঋণ এবং আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই প্রশিক্ষণ ও হাঁসমুরগী পালনে ২ব্যাচের মোট ৫০ জন প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।