লংগদুতে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ অভিযান শুরু

339

॥ লংগদু প্রতিনিধি ॥
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী রাঙামাটির লংগদু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বৃক্ষরোপন অভিযান ২০২০ উদ্বোধন করা হয়েছে। রোববার(২১ জুন), লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে উপজেলা সদরে রেষ্টহাউজ প্রাঙ্গনে আম, জাম্বুরা, মাল্টা ও আমড়া জাতের ৪টি ফলজ গাছের চারা লাগিয়ে বৃক্ষরোপন অভিযান উদ্বোধন করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি এফ, এম অহিদুর রহমান সাগর, সাবেক সাংগঠনিক সম্পাদক, মোঃ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আনিছ, সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, লংগদু ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আওয়াল, সাধারণ সম্পাদক মোঃ বাবুল, মাইনীমুখ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি মোঃ সাদেক হোসেন জানান, গাছ লাগাও বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে এবং স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী দেশের পরিবেশ রক্ষায় সারা দেশের ন্যায় বৃক্ষরোপন অভিযান অংশ হিসেবে লংগদু উপজেলার সাত ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দুই হাজার ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করা হবে।