লংগদু থেকে ট্রানজিট রোড সরিয়ে নেয়া ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

368

P......5

লংগদু প্রতিনিধি , ২৬ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি :  রাঙামাটির লংগদুতে উপজেলা সদর থেকে ঠেকামুখ পর্যন্ত বরাদ্দকৃত ট্রানজিট রোড অন্যত্র সরিয়ে নেয়ার প্রতিবাদে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ লংগদু উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে দশটায় উপজেলা সদরে আয়োজিত মানবন্ধন ও সমাবেশে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের উপজেলা সভাপতি মো. দেলোয়ার হোসেন মেম্বরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শাব্বির আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ভূইয়া, ছাত্রপরিষদের কেন্দ্রীয় সেক্রেটারি মো. সরোয়ার জাহান খান, রাঙামাটি জেলা নাগরিক পরিষদের আহবায়ক বেগম নুরজাহান, মো. সাইফুল সওদাগর। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান বেগম, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান মো. জহির উদ্দিন এসময় উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, লংগদু উপজেলা সদর থেকে বগাচতর ইউনিয়ন হয়ে বরকল সীমান্ত কুকিছড়া থেকে ভারতের ঠেকামুখ পর্যন্ত বরাদ্দকৃত ট্রানজিট রোডটি কোনও অশুভ শক্তির বলে অন্যত্র সরিয়ে নেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা এই অশুভ শক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে ঘৃনা ও প্রতিবাদ জানাচ্ছি। এই ট্রানজিট রোডটি লংগদু উপজেলাবাসীর প্রাণের দাবি। বক্তারা আরো বলেন, ট্রানজিট রোড লংগদুতেই বাস্তবায়ন করার জন্য সরকারের উর্ধবতন মহলের প্রতি জোর দাবি জানাচ্ছি। অন্যথায় ষড়যন্ত্রকারী মহলের বিরুদ্ধে প্রয়োজনে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান