লংগদু সেনা জোনের উদ্যোগে গরীব পরিবারদের হাঁস বিতরণ

519

_dsc0175

॥ লংগদু সংবাদদাতা ॥

লংগদু উপজেলায় দুস্থ্যঃ ও গরীব মহিলারা যাতে হাঁস পালন করে আর্থিক সক্ষমতা অর্জনসহ পরিবারে কিছুটা হলেও আর্থিক যোগান দিতে সক্ষম হয় সে লক্ষ্যে লংগদু সেনা জোনের পক্ষ থেকে ১২ পরিবারকে হাঁস ও পাঁচ জন গরীব মেধাবী ছাত্রীকে নগদ আর্থীক সহায়তা প্রদান করেছে।

রোববার, সেনা জোনের মাইনীমুখ আর্মীক্যাম্প সদর দপ্তরে জোন কমান্ডার লেঃ কর্ণেল আব্দুল আলীম চৌধুরী পিএসসি উপস্থিত থেকে দুস্থ্য ও গরীব মহিলাদের মাঝে হাঁস বিতরণ করেন। এছাড়াও তিনি এসময় এলাকার পাঁচ জন দশম শ্রেণীতে অধ্যয়নরত গরীব ছাত্রীকে পাঁশত টাকা করে আর্থীক সাহায্য প্রদান করেন। এসময় জোনের সেনা অফিসার ক্যাপ্টেন রুবেল আজাদ, ল্যাপ্টেন্যান্ট আতাউর মুক্তাদি সাকি ও মাস্টার ওয়ারেন্ট অফিসার রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার লেঃ কর্ণেল আব্দুল আলীম চৌধুরী এসময় বলেন, এখন আপনাদের যে সহয়োগীতা দেওয়া হয়েছে তা কিছুটা হলেও আপনাদের জীবিকার উন্নতি হবে। আমাদের এই প্রক্রিয়া ভবিষ্যতে আরো বিস্তার লাভ করবে।

সেনা বাহিনী সব সময় দেশের আইন শৃঙ্খলা সহ এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও জনসাধারণের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, সেনা জোন গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সাহায্য দিয়ে থাকে এধারা অব্যাহত থাকবে।