শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন ছাত্রদল নেতা আল-আমিন

664
॥ ইকবাল হোসেন ॥
করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ানের পক্ষে ছাত্রদল নেতা আল-আমিনের উদ্যাগে বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নে কর্মহীন অসহায়দের বাড়ী বাড়ী গিয়ে উপহার সরূপ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের ১০ জনের একটি টীম আমতলী ইউনিয়নের ৪, ৫, ৬, ৮ ও ৯নং ওয়ার্ডের কর্মহীন হয়ে পড়া ১০২ পরিবারের বাড়ী বাড়ী গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়।

উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- (চাল – ২কেজি, আলু- ১ কেজি, সোয়াবিন তেল- ৫০০ গ্রাম, পিয়াজ-৫০০  গ্রাম, লবন- ৫০০ গ্রাম)

এসময় উপস্থিত ছিল রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদল নেতা মো. আল আমিন, আমতলী ইউনিয়ন যুবদল নেতা মনির হোসেন, হযরত আলী, উজ্জ্বল, রফিকুল ইসলাম রাফি, ইউনিয়ন  ছাত্রদল নেতা রাসেল মিয়া, মিরাজুল ইসলাম, মোঃ হাসান, মোঃ রাসেল (ছোট), ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ বাদশা মিয়া প্রমূখ।

এবিষয়ে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদল নেতা মো. আল আমিন বলেন, বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমদের সকলকে এই করোনা দূর্যোগ মোকাবেলায় যার যা সামর্থ্য আছে তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। তাই আমার এলাকার অসহায় মানুষদের কথা চিন্তা করে কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ানের পক্ষে আমি নিজ উদ্যোগে আজ ১০২ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উপহার সরূপ খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।
আগামীকাল শনিবার আমতলী ইউনিয়নের  বাকী ১, ২, ৩ ও ৭ নং ওয়ার্ডে একই পদ্ধতিতে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিবো। তিনি আরো বলেন, আমি স্ব-স্ব ওয়ার্ডের বিএনপি পরিবারের নেতা কর্মীদের মতামতের ভিত্তিতে উক্ত উপহার সামগ্রী বন্টন করেছি। আমাকে যারা এই মহৎ কাজে সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ।