শহীদ দিবস ঘিরে ইফার অলোচনা মিলাদ ও দোয়া মাহফিল

356

॥ স্টাফ রিপোর্টার ॥

ইসলামিক ফাউন্ডেশন রাঙামটি জেলা কার্যালয়ের উদ্যোগে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ উদ্যাপন উপলক্ষে খতমে কুরআন, অলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশন কার্যালয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় উপ পরিচালক মুহাম্মদ ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও ফিল্ড সুপারভাইজার মুহাম্মদ জয়নুল আবেদীন-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ইমাম সমিতি রাঙামাটি পার্বত্য জেলা শাখার সভাপতি মাওলানা ক্বারী মুহাম্মদ ওসমান গণি চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল হাসেম। এসময় রাঙামাটি জেলার সদর উপজেলার ইমাম-মুয়াজ্জিন এবং মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ভাষা শহীদ, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎ বরণকারী তাঁর পরিবারের সদস্যবর্গ ও মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। প্রসঙ্গত, অনুষ্ঠানে উপস্থিত রাঙামাটি জেলার সদর উপজেলার ইমাম-মুয়াজ্জিনদের আগামী ২৬ ফেব্রুয়ারি গণটিকা কর্মসূচী বাস্তবায়ন কল্পে ২৫ ফেব্রুয়ারি জুমার প্রাক-খুতবায় এবং মসজিদের মাইকে প্রচার করার জন্য নির্দেশনা দেওয়া হয়।