শহীদ বুদ্ধিজীবী দিবস ঘিরে ইফার আলোচনা

336

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

ইসলামিক ফাউন্ডেশন রাঙামটি জেলা কার্যালয় উদ্যোগে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টি, শহীদ বুদ্ধিজীবিদের আত্মার মাগফেরাত এবং বিজয় দিবসের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান ইসলামিক ফাউন্ডেশন রাঙামাটি জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার আলী আহসান ভূঁইয়া সভাপতিত্বে এবং মাস্টার ট্রেইনার মোঃ বখতেয়ার হোসেনর সংঞ্চালনায় মঙ্গলবার কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মুহাম্মদ ইকবাল বাহার চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ইমাম সমিতির রাঙামাটি জেলা শাখার সভাপতি ক্বারী মুহাম্মদ ওসমান গণি চৌধুরী, কালেক্টরেট জামে মসজিদ খতিব ও পেশ ইমাম মাওলানা আবুল হাসেম। এছাড়াও জেলার সকল উপজেলার মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ফিল্ড সুপারভাইজার এবং জেলা সদরের ধর্মীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে শহীদ বুদ্ধিজীবি, স্বাধীনতা যুদ্ধে আত্ম উৎসগকারী শহীদ মুক্তিযুদ্ধের এবং ইসলামিক ফাউন্ডেনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎ বরণকারী তার পরিবারের সদস্যবর্গের মাগফিরাত ও মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে মিলাদ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।