শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ইয়ুথ এর ফটো কনটেস্ট

44

॥ স্টাফ রিপোর্টার ॥
শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ‘সাজো মা দূর্গার প্রতিরূপে, সমাজকে সাজাই নবরূপে’ প্রতিপাদ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট এ্যান্ড হেল্প (ইয়ুথ) এর উদ্যোগে এই ‘‘ফটো কনটেস্ট-২০২০ইং’‘ আয়োজন করা হয়েছে।

নিয়মাবলীঃ ১. মা দূর্গার রূপে সেঁজে মোবাইল অথবা ক্যামেরায় একটি ছবি তুলে আমাদের ইভেন্টটি চলাকালীন সময়ে পোস্ট করতে হবে। ২. পোস্টে আপনার পুরো নাম, শ্রেণি এবং যোগাযোগের জন্য পরিবারের কারো সচল মোবাইল নাম্বার লিখে দিতে হবে। (ব্যক্তিগত নাম্বার না দেওয়ার জন্য অনুরোধ রইল) ৩. ছবি জমা দেওয়ার শেষ সময়- ২২ অক্টোবর বৃহস্পতিবার রাত ১২ ঘটিকা পর্যন্ত। ৪. ‘ফটো কনটেস্ট’ এ অংশগ্রহণকারী সেরা ১০ জনকে পুরস্কৃত করা হবে। ৫. বিজয়ীদের আগামী ২৪ অক্টোবর বিকাল ০৪ ঘটিকায় রাঙামাটি পৌরসভার সম্মেলন কক্ষে পুরস্কার তুলে দেওয়া হবে। ৬. বিশেষ ক্ষেত্রে কেউ যদি ইভেন্টে নিজের তথ্য দিতে সংকোচ করেন। সেক্ষেত্রে ইভেন্টে ছবি পোস্ট করে, অন্যান্য তথ্য (ছবি সহ) ইয়ুথ’র পেইজের ইনবক্সে দিবেন।

পেইজ লিংক: যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ুড়ঁঃয.ৎমঃ

যেকোন বিষয়ে জানতে যোগাযোগঃ ১. ০১৬-১৭৫২৭৬৭৬ (আমজাদ হোসেন, পরিচালক ও আহ্বায়ক-সাজো মা দূর্গার প্রতিরূপে, সমাজকে সাজাই নবরূপে, ইয়ুথ।) ২. ০১৮-২৯৪৯০৩৯৩ (দেবব্রত চক্রবর্তী দেবু, সদস্য সচিব- সাজো মা দূর্গার প্রতিরূপে, সমাজকে সাজাই নবরূপে, ইয়ুথ।) ৩. ০১৮-৬৬৬০৯৭২৯ (মো. ইকবাল হোসেন, পরিচালক- ইয়ুথ।)
ইভেন লিংক: যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/১৫৩১৪৯৪৩২৭১৬১৮৭৫/ঢ়ড়ংঃং/২৬০৮৩৫৫২৯৯৪৭৫৭৬৭/