শারদীয় দূর্গোৎসব ঘিরে রাঙামাটিতে পুলিশের মতবিনিময় সভা

299

॥ স্টাফ রিপোর্টার ॥
স্বাস্থ্য বিধি মেনে নিরাপত্তার মাধ্যমে আসন্ন শারদীয় দূর্গোৎসব যাতে সুঙু ও সুন্দরভাবে পালন করা যায় সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন রাঙামাটির পুলিশ সুপার মোঃ আলমগীর কবির পিপিএম (সেবা)। শনিবার রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদ ও ১০ উপজেলার পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতিবিনিময় সভায় তিনি এ সহযোগিতা কামনা করেন। এবার দূর্গোৎসবে কোনো শোভাযাত্রা হবে না বলেও এ সময় জানান পুলিশ সুপার।

রাঙামাটি পলওয়েল পার্কের লাভ পয়েন্ট কনভেনশন সেন্টারে শনিবার সকালে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়। এ সময় রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ ছুফিউল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপস রঞ্জন ঘোষ ও এডিশনাল এসপি মঈনুদ্দিনসহ রাঙামাটি জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বাদল চন্দ্র দে, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের রাঙামাটি জেলা সভাপতি অমর কুমার দেসহ সনাতন সম্প্রদায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং বিভিন্ন মন্ডপ কমিটির সভাপতি সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় পূজা উদযাপন পরিষদের বিভিন্ন আয়োজনে কথা তুলে ধরে পুলিশের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা কথা জানানো হয়। যে কোনো সমস্যা তাৎক্ষণিকভাবে সমাধানের জন্য সার্বক্ষণিক পুলিশ টহল থাকবে বলে জানান পুলিশ সুপার। সভায় হেডম্যান, কারবারী, ইউপি চেয়ারম্যান ও পৌর কাউন্সিলরগণ ছাড়াও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।