শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

466

॥ রাজস্থলী সংবাদদাতা ॥

রাজস্থলী উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতি ও শিক্ষকবৃন্দদের উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

গত রবিবার উপজেলার শফিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহ আজিজ বিদ্যালয়ের দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে প্রতিবেশি জনাব আলী আকবর মিলন, নৈশ প্রহরী এলজিডি, নানিয়ারচর ও তার দুই পুত্র এবং বহিরাগত ২ জন সন্ত্রাসী কর্তৃক হামলার শিকার হয়।

তারা লোহাড় রড ও ইট দিয়ে শাহা আজিজকে নৃশংসভাবে হত্যার উদ্যোশ্যে আঘাত করতে থাকে। তারই পরিপ্রেক্ষিতে বুধবার ৯.৩০ ঘটিকার সময় উপজেলা প্রাঙ্গনে এক মানব বন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল আউয়াল, শিক্ষিকা ইয়াসিকা, মোঃ ইউছুপ আলী, বিপ্লব বিকাশ ত্রিপুরা, বাংলাদেশ সরকারী প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি রাজস্থলী সভাপতি মংথ মারমা, জোসনা আক্তার, বাপ্পি তঞ্চঙ্গ্যা ও অন্যান্য শিক্ষিক মন্ডলী।

বক্তব্যে বক্তারা বলেন, আলী আকবর মিলন সন্ত্রাসী কার্যক্রম করে মানুষ গড়া কারিগড়ের উপর ঘৃন্যতম ও প্রতিহিংসা বশতঃ বর্বরোচিত সন্ত্রাসী কায়দায় নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে অতর্কিতভাবে  হামলার শিকার হন আমাদেরই শিক্ষক।

আমরা সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে উপযুক্ত দৃষ্টান্ত শাস্তি প্রদান ও পারিবারিক সার্বিক নিরাপত্তা বিধান করতঃ শিক্ষক সমিতির পক্ষ থেকে এই সুষ্ঠু বিচার পাওয়ার দাবী জানাচ্ছি।

বক্তব্যের পরই সম্মানী জেলা প্রশাসক রাঙ্গামাটির বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।