শিশুদের নিয়ে হোয়াইট হার্ট ফাউন্ডেশনের প্রজেক্ট ১০০ টাকা

408
|| স্টাফ রিপোর্টার ||
শুক্রবার (২৫ জুন) আসরের নামাজের পর কাঠালতলী জামে মসজিদে মুসলিম বাচ্চাদের জন্য মাত্র ১০০ টাকা প্রজেক্ট পালন করল একটি মানব কল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান “বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন”। এই ১০০ টাকায় তাদের জন্য চকলেট এর ব্যবস্থা করা হয়। বিনিময়ে এই ভিন্নধর্মী প্রজেক্টটির মাধ্যমে ছোট ছেলেরা অজু করার নিয়ম ও দোয়া শেখায় সংগঠনটি।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ রাশেদুল ইসলাম রনি, সভাপতি মোঃ ইব্রাহিম খলিল, সহ-সভাপতি মোঃ আকবর হোসেন, প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাহাদাত হোসেন, আইন বিষয়ক সম্পাদক মোঃ আরমান, কার্যকরী সদস্য মোঃ আল আমিন।
এ সময় সভাপতি মোঃ ইব্রাহিম খলিল বলেন- বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন সব সময় ভিন্নধর্মী কর্মসূচি পালন করে থাকে। তার মধ্যে ধর্মীয় শিক্ষা মূলক কর্মসূচিটি অন্যতম। আমরা চাই-এসব শিশুরা মসজিদ মুখী হয়ে নামাজের প্রতি আগ্রহী হয়ে উঠুক আর নামাজ শুরু করার আগে অজু সঠিক ভাবে করাটায় সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই আমরা তাদের জন্য আজকের ১০০ টাকার প্রজেক্টের মাধ্যমে অজু করার নিয়ম শেখানোর ব্যবস্থা করলাম। আগামীতে আমাদের এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।