শোক দিবস ঘিরে রাঙামাটি ইফার পুরস্কার বিতরণ

208

ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গামাটি জেলা কার্যালয়ের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত অনলাইনে “জুম এ্যাপস” এর মাধ্যমে, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের অনুকৃতি ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিভাগীয় ও জাতীয় পর্যায়ে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অত্র কার্যালয়ের উপ-পরিচালক জনাব মুহাম্মদ ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ৩১/০৮/২০২० খ্রি তারিখে কার্যালয়ে নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে রাঙামাটি পার্বত্য জেলার অতিরিক্ত জেলা প্রশাসক জনাব অমিতাভ পরাগ তালুকদার এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ইমাম সমিতি রাঙামাটি জেলা শাখার সভাপতি, মাওলানা ক্বারী মুহাম্মদ ওসমান গণি চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য পেশ করেন কার্যালয়ের ফিন্ড অফিসার, জনাব মো. আলী আহসান ভূঁইয়া। সম্মানিত মেহমানবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা এবং ইসলামের প্রচার ও প্রসারে তাঁর অবদান তুলে দেন।
প্রধান অতিথি অনুষ্ঠানে অংশগ্রহণকারী উপস্থিত বক্তৃতায় বিভাগীয় পর্যায়ে ( ২য় স্থান) ও জাতীয় পর্যায়ে ১ম স্থান অধিকারী পম্পি বড়ুয়াকে অভিনন্দন জানান ও সাফল্য কামনা করেন।

বিজয়ী পম্পি বড়ুয়া-এর অনুভূতি ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত এ ধরণের অনুষ্ঠানের জন্য কর্তৃপক্ষকে কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতে এ ধরণের অনুষ্ঠান আয়োজনের অনুরোধ জানান। আলোচনা সভা শেষে “ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎ বরণকারী তার পরিবারের সদস্যবর্গ ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মিলাদ দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

উল্লেখ্য, প্রধান অতিথি প্রতিযোগিতা বিভাগীয় পর্যায়ে (২য় স্থান) ও জাতীয় পর্যায়ে (১ম স্থান অধিকারকারী বিজয়ীর মাঝে সনদপত্র, ২,০০০+১০০০০= ১২,০০০/- (বার হাজার) টাকার চেক, ইসলামিক ফাউন্ডেশন প্রকাশিত বই “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” ও “হৃদয়ে হৃদয়ে বঙ্গবন্ধু” এবং স্যানিটাইজার সামগ্রী পুরস্কার বিতরণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি