শ্রেষ্ঠ কিন্ডার গার্টেন সম্মাননা পেল রাঙামাটি মডেল কেজি

366

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

রাঙামাটি শহরে অলাভজনক বিদ্যা নিকেতন হিসেবে কাজ করা স্বনাম্যধন্য শিক্ষা প্রতিষ্ঠান রাঙামাটি মডেল কেজি স্কুল এ বছর রাঙামাটি জেলায় শ্রেষ্ঠ কিন্ডার গার্টেন হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা অর্জন করেছে। শিক্ষা সংস্কৃতি নিয়ে জাতীয়ভাবে কাজ করা রাজধানীর একটি প্রতিষ্ঠান কিছু সূচকের ভিত্তিতে প্রতি বছর সারা দেশে পরিচালিত কিন্ডার গার্টেনগুলোকে উৎসাহিত করার লক্ষ্যে এই সম্মাননা প্রদান করে থাকে। এ বছর রাঙামাটি জেলায় নির্বাচিত হয়েছে রাঙামাটি মডেল কেজি স্কুল।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বাংলাদেশ শিশু একাডেমিতে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা প্রদান করা হয়। প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তফিজুর রহমান ফিজার এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা প্রদান করেন। একই অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রয়াত জাতীয় নেতা মাওঃ আব্দুর রহীম তর্কবাগীশ এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি (অবঃ) মমতাজ উদ্দীন, সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া ও ডিআইজি হাবিবুর রহমান বিপিএম। বাংলাভাষা ও সংস্কৃতি চর্চাকেন্দ্র ওগণ আজাদী শিল্পী গোষ্ঠী যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।