সচেতনতা বাড়াতে বান্দরবানে মাস্ক বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী

91

॥ বান্দরবান প্রতিনিধি ॥
বান্দরবানে করোনার প্রকোপ প্রতিরোধে সচেতনতা বাড়ানোর জন্য মাষ্ক বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। রবিবার (১১এপ্রিল) সকালে করোনা সংক্রমণ থেকে মানুষকে সচেতন করার লক্ষ্যে বীর বাহাদুর ফাউন্ডেশন আয়োজিত প্রচার অভিযান ও মাষ্ক বিতরণে অংশ নেন মন্ত্রী। এসময় তিনি বাজারে অন্তত দশটি পয়েন্টে উপস্থিত হয়ে ব্যবসায়ী, পথচারী ও শ্রমিকদের মাষ্ক পরিয়ে দেন এবং করোনা মহামারী থেকে নিজ এলাকা ও মানুষকে বাচাতে সহযোগিতা চান।

মাস্ক বিতরণে পাবর্ত্য মন্ত্রী বলেছেন, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পরিলক্ষিত হচ্ছে। তাই করোনা প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হব। তিনি আরো বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সময়োপোযোগী পদক্ষেপের ফলে অন্যান্য রাষ্ট্রের তুলনায় আমরা অনেক নিরাপদে ছিলাম। তাই আগামীতে এই মহামারী যাতে কোনভাবে ছড়িয়ে পড়তে না পারে তার জন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে।

মাষ্ক বিতরণ অনুষ্ঠানে অংশ নেন বীর বাহাদুর ফাউন্ডেশনের পৃষ্টপোষক ও পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, বীর বাহাদুর ফাউন্ডেশন সভাপতি খলিলুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলু, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, মহিলা কাউন্সিলর এমেচিং মারমা বীর বাহাদুর ফাউন্ডেশন সহ সভাপতি নাজমুল হাসান ভুইয়া, মো: মহিউদ্দিনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ব্যবসায়ী সমিতি ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।