সদরের ৬ ইউপি নির্বাচন ঘিরে প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ

376

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি সদর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার এবং পলিং অফিসারদের নিয়ে প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ে রাঙামাটি নির্বাচন কমিশন আয়োজিত প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মীর মোদ্দাছ্ছের হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন রাঙামাটি সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শফিকুর রহমান, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন, প্রশিক্ষক হিসেবে ছিলেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সালমা নাজনীন, লংগদু, বিলাইছড়ি, রাজস্থলী, বাঘাইছড়ির উপজেলা নির্বাচন অফিসার। প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় রাঙামাটি জেলা পুলিশের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

একটি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে আপনাদের ভূমিকা অপরিসীম। নির্ভয়ে দায়িত্ব পালন করবেন এবং কেউ যদি আপনাদের হুমকি ভয় ভীতি প্রদান করে তাহলে সাথে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে জানানোর আহ্বান জানান তিনি।