সন্ত্রাসের প্রতিবাদে শনিবার রাঙামাটির সকল সড়কে বাস চলাচল বন্ধ থাকবে

299

স্টাফ রিপোর্ট- ২১ এপ্রিল ২০১৭, দৈনিক রাঙামাটি:   রাঙামাটির কুতুকছড়িতে একটি বাস আটকে ব্যাপক ভাংচুর ও বাসের চালক এবং হেলপারকে মারধরের প্রতিবাদে শনিবার রাঙামাটির সকল সড়কে বাস বন্ধ রাখার ঘোষণা দিয়েছে রাঙামাটি বাস মালিক ও শ্রমিকরা।

জানাগেছে, ইউপিডিএফ সদস্যরা শুক্রবার বিকেলে খাগড়াছড়ি থেকে রাঙামাটি ফেরার পথে কুতুকছড়িতে ব্যারিকেড দিয়ে বাস থামিয়ে ২০/৩০ জন যুবক লাঠিসোটা নিয়ে রাঙামাটি-জ ৩০৭১ গাড়িটি ভাংচুর করে এবং গাড়ির চালক শাহাদাত হোসেন ও হেলপার আরমানকে মারধর করে গুরুতর আহত করে।

সন্ত্রাসীরা যাত্রীদের উপরও হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ও পরিবহন নেতারা ঘটনাস্থল থেকে আহত চালক ও হেলপারকে উদ্ধার করে নিয়ে আসেন। আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে রাঙামাটি বাস মালিক সমিতির সভাপতি মঈনুদ্দিন সেলিম বলেছেন, শুক্রবার সন্ধ্যার সময় খাগড়াছড়ি থেকে আমাদের একটি বাস রাঙামাটি আসার পথে কুতুকছড়ি এলাকায় ইউপিডিএফ এর একদল সন্ত্রাসী বাসটি আটক করে ব্যাপক ভাংচুর করে এবং বাসের  চালক ও হেলপারকে মারধর করেছে। এর প্রতিবাদে শনিবার আমরা রাঙামাটি-খাগড়াছড়ি, রাঙামাটি-চট্টগ্রাম, রাঙামাটি-বান্দরবানসহ সকল সড়কে বাস চলাচল বন্ধ রাখবো। অপরাধীদের গ্রেফতার করা না হলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলেও সতর্ক করে দেন তিনি।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে মিডিয় কর্মিদের জানান, হামলাকারীদের কাউকে খুঁজে পাওয়া যায়নি। পুলিশ রাস্তার ব্যারিকেড সরিয়ে ফেলেছে।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান