সাজেকে সড়ক দূর্ঘটনায় এক পর্যটক নিহত, আহত- ৭

394

1455895499

স্টাফ রিপোর্টার, ২২ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : রাঙামাটির অন্যতম পর্যটন স্পট সাজেকে আবারো সড়ক দূর্ঘটার ঘটনা ঘটেছে। রোববার দুপুরে ঘটে যাওয়া এই দূর্ঘটনায় এক পর্যটক নিহত হওয়ার পাশাপাশি আরো ৭ পর্যটক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয় বলে স্থানীয়রা জানিয়েছেন। সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে পাওয়া তথ্যে জানা গেছে, রোববার দুপুর সাড়ে বারো টার সময়  সাজেকের আট নাম্বার পাড়া নামক স্থানে ব-২৯০৩ নাম্বারের একটি চাঁদের গাড়ি পর্যটক নিয়ে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে রাস্তার উপরেই উল্টে যায়। এতে গাড়ির ভেতরে থাকা অন্তত আটজন যাত্রীর সবাই কমবেশি আহত হয়। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে নেওয়া হলে সেখানে একজন মৃত্যুবরণ করেন। নিহত ব্যক্তির নাম আল-মামুন (২৮)। তিনি হাটহাজারি থেকে এসেছিলো বলে জানা গেছে। সূত্র জানায়, গতএক সপ্তাহের মধ্যে তিনটি সড়ক দূর্ঘটনায় স্থানীয় এক শিশু ও একজন ড্রাইভারসহ তিনজন নিহত হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৪.৪৫টার দিকে পর্যটকবাহী একটি গাড়ি সাজেক থেকে ফেরার পথে মাচালংয়ের চম্পাতলী নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ১ জন নিহত এবং ১৩ জন গুরুতর আহত হয়। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে সাজেকের শিজকছড়া পানির পয়েন্ট নামক স্থানে এক পর্যটকবাহী মাইক্রোবাসের ধাক্কায় ১ শিশু নিহত হয়। এ সময় মাইক্রোবাসটি রাস্তা থেকে ৭০ফুট নিচে খাদে পড়ে গেলে ১১ জন মারাত্মক আহত হয়।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান