সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ইফতার করলো নানিয়ারচর ব্লাড ফোর্স

450

।। মাহাদী বিন সুলতান ।।

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে রাঙামাটি ব্লাড ফোর্স নানিয়ারচর উপজেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনু্ষ্ঠিত হয়েছে। বুধবার (২১শে এপ্রিল) ৮ই রমজান প্রতিবছরের ন্যায় পার্বত্যাঞ্চলের অন্যতম স্বেচ্ছাসবী সামাজিক ও রক্তদাতা সংগঠন রাঙামাটি ব্লাড ফোর্স নানিয়ারচর উপজেলা শাখার উদ্যোগে এতিম ও অসহায়দের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়৷

নানিয়ারচর উপজেলার ইসলামপুর শিশু সনদ ও হিফজুল কুরআন মাদ্রাসায় সুবিধাবঞ্চিত এতিম ছাত্রদের সাথে নিয়ে স্বাস্থবিধি মেনে ইফতার করে সংগঠনের সদস্যরা৷ সংগঠন সূত্রে জানা যায়, রাঙামাটি ব্লাড ফোর্স প্রতি বছরের ন্যায় এবারও গরিব অসহায় এতিমদের সাথে নিয়ে ইফতার ও দোয়ার আয়োজন কর্মসূচি হাতে নিয়েছে। এরই ধারাবাহিকতায় ইসলামপুর শিশু সনদ ও হিফজুল কুরআন মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরবর্তিতে ইসলামপুর বউ বাজার ও বগাছড়ি এলাকার এতিমদের সাথে ইফতার মাহফিল আয়োজন করবে সংগঠনটি।

উপজেলা আহ্ববায়ক মাহবুব এলাহি এসময় বলেন, রাঙামাটি ব্লাড ফোর্স নানিয়ারচর উপজেলাসহ বিভিন্ন উপজেলায় থ্যালেসেমিয়া ও বিনামূল্য রক্তের গ্রুফ জানিয়ে দেওয়া সহ সচেতনতামূলক কাজ করে যাচ্ছে।পাশাপাশি ইফতার মাহফিল সফল করার জন্য উপজেলাশাখার সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জানান।

ইফতার মাহফিলে দেশ ও জাতির জন্য এবং বিশ্ব মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে বিশ্বকে রক্ষা করতে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। অনুষ্ঠানে সদস্য সচিব মোঃ নাজমুল ইসলাম, মোঃ সেলিম হোসেন ও প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।