সৃষ্টির প্রতিষ্ঠা বার্ষিকীতে দীপংকর তালুকদার : সমাজকে এগিয়ে নিতে হলে ঐক্য ও সংহতির বিকল্প নেই

516

P.1-3

স্টাফ রিপোর্টার, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেন, সমাজের উন্নয়ন করতে হলে কারো একার পক্ষে সম্ভব নয়; তাই সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, সামাজিক বন্ধন ও ঐক্য গড়ে তোলার জন্য ক্লাব বা সমবায় সমিতি গঠন একটি উত্তম পদ্ধতি। এর মাধ্যমে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এক ছাতার নীচে আসে। তিনি সৃষ্টি স্পেটিং ক্লাবের ত]পরতার প্রসংশা করে বলেন, এই সংগঠন দীর্ঘ বছর ধরে সমাজের উন্নয়নে, খেলাধূলার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। তাদের কাছে প্রত্যাশা থাকবে দেশ ও সামাজের উন্নয়নে তারা যেন আন্তরিকতার সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করেন। রোববার সন্ধ্যায় রাঙামাটি পাবলিক কলেজের অঢিটরিয়ামে অনুষ্ঠিত সৃষ্টি স্পোটিং ক্লাবের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলেচনা সভা, শিক্ষা উপকরণ বিতরণ ও সাংস্কতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার আরো বলেন, সমাজের আধুনিকরণে এবং দেশের জন্য ভূমিকা রাখার ক্ষেত্রে ক্লাবের ভূমিকা অপিরিসীম। এজন্য আশা রাখি সৃষ্টি স্পোটিং ক্লাবের প্রত্যোক সদস্যরা দেশের উন্নয়নে, সমাজের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে।
ক্লাবের সভাপতি আব্দুল মমিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবনির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী, সাবেক মেয়র হাবিবুর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবির প্রমুখ।বক্তব্য শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন। আলোচনা সভাশেষে এক মনোজ্ঞ সাংস্কতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান