স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

483

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

২০১৭ সাল থেকে রাঙামটির গরীব অসহায় পরিবারের অবহেলিত শিশুদের জন্য স্বপ্নযাত্রী ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠান “স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ” এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও বই বিতরণ উৎসব উদযাপন করা হয়েছে।

এতে জেলার সভাপতি আহমেদ ইসতিয়াক আজাদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহমুদ আব্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামটি সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি শাখার উপদেষ্টা, সাবেক প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামাল উদ্দিন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি শাখার সাবেক সভাপতি ও বর্তমান মনিটর আজাদ সিদ্দিক। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিনিধি, বিদ্যাপীঠের ছাত্র-ছাত্রীদরে অভিভাবক এবং স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি জেলা শাখার সদস্যরা।

অনুষ্ঠান তত্ত্বাবধানে ছিলেন আয়োজনের আহ্বায়ক নাজমা আহমেদ ও সদস্য সচিব সাজ্জাদ হোসাইন। এসময় স্বপ্নযাত্রী বিদ্যাপীঠের শিক্ষার্থীদের মাঝে নতুন বই, স্কুলব্যাগ, ব্যাচ বিতরণ করা হয়। এছাড়াও স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-এর বর্ষসেরা স্বেচ্ছাসেবীদের সম্মাননা প্রদান করাসহ স্বপ্নযযত্রীর পক্ষ থেকে অতিথিদের দেওয়া হয় টোকেন অফ লাভ। শেষে ৪র্থ বর্ষপূর্তির কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।