স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে ওয়াল্ড পীসের প্রস্তুতি সভা

333

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

মহান স্বাধীনতা দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তথা মুজিব শতবর্ষ ও আগামী ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস/২১ উপলক্ষে ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি, রাঙামাটি পার্বত্য জেলার উদ্যোগে আগামী ১০ ডিসেম্বর/২১ শুক্রবার দেশের সুর্য সন্তান তথা রাঙামাটিতে অবস্থানরত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং সম্মাননা প্রদান ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করবে।
শুক্রবার (১২ নভেম্বর) বেলা ৪ ঘটিকায় ওয়ার্ল্ড পীস্’র তবলছড়িস্থ রংধনু মার্কেটের ৪ তলার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষক অরূপ মুৎসুদ্দী। ওয়ার্ল্ড পীস্’র সাধারণ সম্পাদক( ভাঃপ্রাঃ) রবীন্দ্র নাথ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে মতামত এবং প্রস্তাবনা তুলে ধরেন “ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি” রাঙামাটির অতিরিক্ত সম্পাদক সুফিয়া কামাল ঝিমি, সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ডা. সঞ্জয় মিত্র, প্রচার সম্পাদক স্বরূপ মুৎসুদ্দী, সাংস্কৃতিক সম্পাদক অশ্রু মৎসুদ্দী মনি, প্রবীণ ব্যক্তিত্ব এবং কার্যকরী সদস্য মোঃ নূরুল ইসলাম, সদস্য লোমা লুসাই, মোঃ তসলিম উদ্দিন, নিরোধ শীল প্রমূখ।

অনুষ্ঠানকে সুন্দর এবং শান্তিপুর্ণ ভাবে সম্পন্ন করার জন্য সভার সর্বসম্মতিক্রমে সুফিয়া কামাল ঝিমিকে আহবায়ক এবং রবীন্দ্র নাথ মাষ্টারকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী আহবায়ক কমিটি করা হয়।