হাফেজ আবছারের আল-আজহার বিশ্ববিদ্যালয়ে গমন ঘিরে দোয়া

360

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির কৃতি সন্তান হাফেজ মাওলানা মো. আবছার উদ্দীন নঈমির মধ্যপ্রাচ্যের বিশ্ব বিখ্যাত প্রাচীন বিদ্যাপিঠ মিশর আল-আজহার বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষার উদ্দেশ্যে গমন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে মতৃমঙ্গল সংলগ্ন তার নিজ বাড়ী মক্বা-মদিনা টাওয়ারে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, বাংলাদেশ আহলে সুন্নত ওয়াল জামাত রাঙামাটি জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলার নেতৃবৃন্দ, রাঙামাটি বায়তুশ শরফ দাখিল মাদ্রাসার অধ্যক্ষ, মসজিদের খতিব ও কমপ্লেক্স সুপার, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি রাঙামাটি জেলার সভাপতি, শান্তিনগর জামে মসজিদের খতিব, রিজার্ভ বাজার জামে মসজিদের পেশ ইমাম, পুরাতন বাস স্টেশন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সহকারী ইমাম, কাঁঠালতলী জামে মসজিদের খতিব, আব্দুল ফকির মাজার জামে মসজিদের খতিব, বাংলাদেশ ইসলামী যুব সেনা রাঙামাটি জেলার নেতৃবৃন্দ, পুরাতন বাস স্টেশন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় হাফেজ মাওলানা মো. আবছার উদ্দীন নঈমির পিতা মো. সিরাজুল ইসলাম চৌধুরী উচ্চ শিক্ষার উদ্দেশ্যে তার পুত্র যাতে সুস্থভাবে মিশরে উচ্চ শিক্ষা গ্রহণ করে ইসলামের সঠিক তথ্য মানুষের কাছে পৌঁছে দিতে পারে সেজন্য সকলের কাছে দোয়া চান। দোয়া পরিচালনা করেন কাপ্তাই দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. জসিম উদ্দীন নূরী।