হোটেল হিল সিটিতে তরুণী হত্যার মূল আসামী আটক

443

news_img

॥ স্টাফ রিপোর্টার ॥ রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের হোটেল হিল সিটির কক্ষে খুন হওয়া নারীর মূল হত্যাকারী আকাশকে গ্রেফতার করেছে রাঙামাটির কোতয়ালী থানা পুলিশ। রোববার দুপুরে চট্টগ্রামের কর্ণেল হাট থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ।

তিনি জানিয়েছেন, মোবাইল ফোনের ট্র্যাকিংয়ের মাধ্যমে আসামী আকাশের অবস্থান নিশ্চিত হওয়ার পরপরই থানার এসআই রমিজের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম গিয়ে কর্ণেল হাট এলাকা থেকে আকাশকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতাকৃত আসামী আকাশ রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের মসজিদ কলোনীস্থ জনৈক কাশেম ওরফে ফল ব্যাপারী কাশেমের একমাত্র পুত্র।

উল্লেখ্য, গত ১২ই মার্চ হোটেল হিল সিটির পার্শ্বোক্ত দোকানের নীচ থেকে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করেছিলো রাঙামাটির কোতয়ালী থানা পুলিশ। এসময় হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় তার হোটেলের ১২০ নাম্বার রুমের মধ্যেই উক্ত নারীকে হত্যা করা হয়েছে।

পরে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পুলিশ চট্টগ্রামের পটিয়া থেকে উক্ত হত্যার ঘটনায় সরাসরি সম্পৃক্ত থাকা যুবক নয়নকে গ্রেফতার করে রাঙামাটি নিয়ে আসে। নয়ন পুলিশের কাছে জানিয়েছে যে, তার অপর এক বন্ধু আকাশ মেয়েটিকে হোটেল হিল সিটিতে এনে ১২০ নাম্বার রুমের মধ্যে হত্যা করেছে। এই ঘটনার প্রায় একমাস পর চট্টগ্রাম থেকে হত্যাকান্ডের মূল আসামী আকাশকে কোতয়ালী পুলিশ আটক করতে সক্ষম হয়েছে।