৬নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটি পূণর্গঠন

50

বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাঙামাটি নগর শাখার আওতাধীন ৬নং ওয়ার্ড বি.এন.পির সদস্য সচিব মো. সবুজ-কে অব্যহতি দিয়ে মো. সালাউদ্দীন রানাকে সদস্য সচিব ও সাইদুল হক বাদশা এবং শামসুল আলম নবীকে যথাক্রমে যুগ্ম আহ্বায়ক হিসেবে অর্ন্তভূক্ত করে উক্ত আহ্বায়ক কমিটি সংশোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে সংবাদ মাধ্যমে রাঙামাটি নগর বি.এন.পির সাধারণ সম্পাদক মাহাবুবুল বাসেত অপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

তারা প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে, অদ্য ১১/১০/২০২০ইং রোজ রবিবার, রাঙামাটি নগর বি.এন.পির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নগর বি.এন.পির সভাপতি এস. এম. শফিউল আজম। উক্ত সভায় বিগত ০৯/১০/২০২০ইং রোজ শুক্রবার, ৬নং ওয়ার্ডে বি.এন.পির সভায় সৃষ্ট অপ্রীতিকর ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৬নং ওয়ার্ড বি.এন.পির সদস্য সচিব মো. সবুজ-কে উক্ত সদস্য সচিব পদ হইতে অব্যহতি প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এতে সদস্য সচিব হিসাবে মো. সালাউদ্দীন রানা ও সাইদুল হক বাদশা এবং শামসুল আলম নবীকে যথাক্রমে যুগ্ম আহ্বায়ক হিসেবে অর্ন্তভূক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সিদ্ধান্ত ১১/১০/২০২০ইং হইতে কার্যকর হইবে। ॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥