৯নং ওয়ার্ডের ৩০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা জামাল

539
॥ স্টাফ রিপোর্টার ॥
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাসের ফলে সৃষ্ট দূর্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছেন রাঙামাটির বিএনপি নেতা মো. জমাল উদ্দীন। এরই পরিপ্রেক্ষিতে রাঙামাটি পৌরসভার ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৩০ অসহায় পরিবারের বাড়িতে উপহার সরূপ ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন এই বিএনপি নেতা।

শুক্রবার সকালে ৯নং ওয়ার্ডের কলেজ গেইড, আমানতবাগ, সিও অফিস এলাকা, আউলিয়া নগর, মোটেল জর্জ নতুন পাড়া এলাকায় বসবাসরত অসহায় পরিবার সমূহের ঘরে ঘরে তিনি এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. বাচ্চু মিয়া, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমেদ, জেলা যুবদলের গ্রাম বিষয়ক সম্পাদক মো. কামাল হোসেন, ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মো. রফিক, সদর থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জুয়েল, কলেজ ছাত্রদলের খোকন, আশরাফুল, ওয়ার্ড ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. শফিক, ওয়ার্ড শ্রমিকদলের সভাপতি মো. ইদ্রিস প্রমূখ।

এবিষয়ে বিএনপি নেতা জামাল উদ্দীন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে করোনা ভাইরাসের প্রকোপ দেখা দেওয়ার পর থেকেই সাধ্যমতো অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। আগামীতেও আমি আমার এই কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করবো। তিনি আরো বলেন, আমি ত্রাণ সামগ্রী বিতরণের কাজ অব্যাহত রাখায় রাঙামাটির বিভিন্ন এলাকার বিএনপির নেতাকর্মীরা নিজ নিজ এলাকার অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য তালিকা দিচ্ছে। তাই আমার ত্রাণ সামগ্রী বিতরণের তালিকায় অসহায়দের নাম দিন দিন বাড়ছে। এই পরিস্থিতিতে যদি রাঙামাটির বিত্তবান বিএনপি নেতারা  এগিয়ে আসে তাহলে আমার এই ত্রাণ সামগ্রী বিতরণের কাজটি আরো সহজ থেকে সহজতর হবে।