অগ্নিক্ষতিগ্রস্তদের মাঝে বিএনপির ত্রাণ সামগ্রী বিতরণ

169

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৭টি পরিবারের সাহায্যার্থে রাঙামাটি জেলা বিএনপির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মহসিন কলোনীতে আয়োজিত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন- জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু।

পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আজমের সঞ্চালনায়- জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, সদর থানা বিএনপির সভাপতি মুজিবুল হক, সাধারণ সম্পাদক রনেল দেওয়ান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, সদর থানার সহ-সভাপতি মো. জামাল উদ্দীন, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি-মো. আলী, জেলা জাসাসের সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক সিরাজুল মোস্তফা সহ বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দীপন তালুকদার বলেন- আমরা দীর্ঘদিন যাবত রাঙামাটিতে নৌ-ফায়ার সার্ভিস চালুর দাবি জানিয়ে আসছি। আজকের এই আয়োজন থেকেও আমি দ্রুত রাঙামাটিতে নৌ-ফায়ার সার্ভিস স্থাপনের দাবি জানাচ্ছি। তিনি আরো বলেন- আমাদের সামর্থ্যানুযায়ী আমারা আজ ক্ষতিগ্রস্তদের পাশে দাড়িয়েছি আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। সংক্ষিপ্ত আলোচনার পর জেলা বিএনপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ১টি করে কম্বল বিতরণ করা হয়।