অপপ্রচারের বিরুদ্ধে প্যানেল মেয়র হেলালের সংবাদ সম্মেলন

256

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে অসৎ উদ্দ্যেশ্য হাসিলের জন্য মিথ্যার আশ্রয় নিয়ে ভিত্তিহীন বানোয়াট মনগড়া অপপ্রচার করছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন রাঙামাটির পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. হেলাল উদ্দিন।

সোমবার দুপুরে রাঙামাটি শহরের বনরুপার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।
এসময় তিনি বলেন, এই অপ-প্রচারের সাথে আমি কোনভাবে জড়িত নই। এই ঘটনার সাথে আমার কোনো সংশ্লিষ্টতার প্রমাণ করতে পারলে আমি ১নং ওয়ার্ড কাউন্সিলরের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করবো। লিখিত বক্তব্যে তিনি বলেন- ১নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে এলাকার জনগনকে সাথে নিয়ে সর্বপ্রথম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শতভাগ সফলতা অর্জন করতে না পারলেও মোটামোটি সন্তোষজনক সফলতা অর্জন করেছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এলাকার কিছু কুচক্রীমহল আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার হীন মানসে মিথ্যার আশ্রয় গ্রহণ করে দীর্ঘদিন যাবত আমার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে আসছে। তারই ধারাবাহিকতায় শরীয়তপুর সাকিনের জামে মসজিদ এর কবরস্থান দখল করার চেষ্টা করছি এমন অপপ্রচার করতে থাকে, অথচ এই বিষয়ে আমি কিছু জানি না।

সংবাদ সম্মেলন রাঙামাটি জেলার বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার করছে তারা আগামী ১৬ জুনের মধ্যে সকল পোস্ট সরিয়ে না নিলে আইনের আশ্রয় নেওয়ার আল্টিমেটাম দেন তিনি।